রুয়েটে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নানা কর্মসূচি আয়োজনের মধ্যে দিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদ্বোধন করা হয়। পর্যায়ক্রমে বছরব্যাপী বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে মুজিববর্ষ জন্মশতবার্ষিকী পালিত হবে।

আজ মঙ্গলবার সূর্যোদয়ের সাথে সাথে অত্র বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবণ ও হলসমূহে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচির শুরু হয়। এরপর সকাল সাড়ে ৯ টায় প্রশাসনিক ভবনের সামনে বেলুন ও ফেস্টুন উড়িয়ে মুজিব জন্মশতবার্ষিকীর উদ্বোধন করেন, রুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম সেখ।

সকাল ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে সংরক্ষিত প্রতিকৃতিতে পুষ্পমাল্য ও পুষ্পার্ঘ অর্পণ করেন অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. রফিকুল সেখ।

এসময় অন্যান্যদের মধ্যে রুয়েটের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মো. সেলিম হোসেন, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. মো. রবিউল আওয়াল, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. মিয়া মোঃ জগলুল সাদত, রুয়েট বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রফেসর ড. মোঃ আশরাফুল আলম, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মোঃ মামুনুর রশীদ ও আবু সাঈদ, রুয়েট অফিসার সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি সহ বিভিন্ন অনুষদের ডীনবৃন্দ, ইন্সটিটিউটের পরিচালকবৃন্দ, বিভাগীয় প্রধানবৃন্দ, হলসমূহের প্রভোস্টবৃন্দ, শাখা প্রধানবৃন্দ, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। এই সময় পৃথক পৃথকভাবে শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, রুয়েট শাখা ছাত্রলীগ , হলসমূহ জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.