রুদ্ধশ্বাস ম্যাচে নিউজিল্যান্ডকে হারাল ওয়েস্ট ইন্ডিজ

বিটিসি স্পোর্টস ডেস্ক: শেষ ওভারে নিউজিল্যান্ডের জয়ের জন্য প্রয়োজন ছিল ৬ রান। কিন্তু সেই ওভারের দ্বিতীয় বলেই মার্টিনকে আউট করেন দেয়ান্দ্রো ডটিন। এরপর আরো দুটি উইটেক হারায় নিউজিল্যান্ড।
নারী বিশ্বকাপের প্রথম ম্যাচে দারুণ জয় পায় ওয়েস্ট ইন্ডিজ।
আইসিসি নারী বিশ্বকাপের প্রথম ম্যাচটি খুবই উত্তেজনাপূর্ণ ছিল। রুদ্ধশ্বাস ম্যাচে ৩ রানে নিউজিল্যান্ডকে হারাল ওয়েস্ট ইন্ডিজ নারী দল।
এই ম্যাচে দুই দলেরই একটি করে সেঞ্চুরি হয়েছে। প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ নির্ধারিত ওভারে ৯ উইকেটে ২৫৯ রান করে। জবাবে নিউজিল্যান্ড গুটিয়ে যায় ২৫৬ রানে।
এদিন ম্যাচের শেষ ওভারে চমক দেখালেন দেয়ান্দ্রো ডটিন। শেষ ওভারের দ্বিতীয় বলেই মার্টিনকে আউট করেন ডটিন। ৪৭ বলে ৪৪ রান করে আউট হন মার্টিন। শেষ ৩ বলে জয়ের জন্য নিউজিল্যান্ডের দরকার ছিল ৪ রান। কিন্তু চতুর্থ বলে জেস কেরকে প্যাভিলিয়নে পাঠান ডটিন। কের ২১ বলে ২৫ রানে সাজঘরে ফিরেন। এরপর পঞ্চম বলে ডটিন ও ক্যাম্পবেল মিলে জোনাসকে রান আউট করেন। নিউজিল্যান্ডের ইনিংস ২৫৬ রানেই গুটিয়ে যায়।
ম্যাচের একটা সময় ৪৫ ওভারে নিউজিল্যান্ড ৭ উইকেট হারিয়ে ২২১ রান তুলেছিল। ১২৭ বলে ১০৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেন ডিভাইন। বিশ্বকাপের প্রথম দিনেই দুটি সেঞ্চুরি উপহার পান ক্রিকেট ভক্তরা। ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১২৮ বলে ১১৯ রানের ইনিংস খেলেন হেলে ম্যাথিউস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.