রিফাত হত্যাকারীদের পালানোর সব পথ বন্ধ করে দেয়া হয়েছে : আইজিপি

রংপুর ব্যুরো: পুলিশ মহাপরিদর্শক  ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, রিফাত হত্যাকারীরা যাতে কোনভাবেই দেড়ে পালিয়ে যেতে না পারে সেজন্য সকল ব্যবস্থা গ্রহন করা হয়েছে। রিফাত হত্যার সাথে জড়িত এ পর্যন্ত ৮ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেফতার সীমান্তসহ, সড়ক পথ, আকাশ পখ, রেল পথ সকল পথ বন্ধ করে নিচ্ছিদ্র চৌকি বসানো হয়েছে। খুব শীঘ্রই তাদের গ্রেফতার করে আইনের কাছে সোপর্দ করা হবে।

তিনি আজ রোববার বিকেল ৪ টায় স্বরাষ্ট মন্ত্রণালয়ের উদ্যোগে গণপুর্ত অধিদপ্তর নির্মিত ৬ কোটি ১৮ লাখ ৩৯ হাজার টাকা ব্যয়ে রংপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন। আইজিপি বলেন, বরগুনার রিফাত হত্যা মামলায় এফআইআর এর বাইরেও কেউ জড়িত আছে কিনা সিসি টিভির ফুটেজ দেখে সনাক্তের চেষ্টা চলছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বাংলাদেশের কোন মেট্রোতেই জনবল ও গাড়ী সংকট থাকবে না। প্রধানমন্ত্রীর সাথে আলোচনা করে এসব সমস্যার দ্রুত সামাধান করা হবে। রংপুর নতুন মেট্রো এর সমস্যা দ্রুত সমাধা করা হবে।

দুই দিনের সফরে রোববার সকালে তিনি রংপুর আসেন। দুপুর ১২ টায় রংপুর রেঞ্জের ওয়েব সাইটের উদ্বোধন করেন। পরে তিনি পুলিশ লাইন্স অডিটরিয়ামে রংপুর রেঞ্জের পুলিশ কর্মকর্তাদের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক সভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিকেল সাড়ে ৩ টায় তিনি নবনির্মিত পুলিশ সুপারের অফিস উদ্বোধন করে সাংবাদিকদের সাথে কথা বলেন।  এরপর মাদক, জঙ্গি ও সন্ত্রাস বিরোধী কমিউনিটি পুলিশিং এর সমাবেশ ও র‌্যালীতে নেতৃত্ব দেন। পরে তিনি টাউন হল মাঠে মাদক, জঙ্গি ও সন্ত্রাস বিরোধী কমিউনিটি পুলিশিং এর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

পরে তিনি রংপুর মেট্রোপলিটন পুলিশ আয়োজিত পুলিশ সপ্তাহ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। আরপিএমপির কমিশনার আব্দুল আলীম মাহমুদের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্রাচার্য, র‌্যাব-১৩ অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস, রংপুর পুলিশ সুপার মিজানুর রহমান

আগামীকাল সোমবার সকাল সাড়ে ৯টায় তিনি আরপিএমপি’র ওয়েবসাইট, সিসিটিভি, কর্মবন্টনের উদ্বোধন করবেন। পরে আরপিএমপি’র কর্মকর্তাদের সাথে বিশেষ আইনশৃঙ্খলা বিষয়ক সভায় যোগ দিবেন। এরপর বিমানযোগে ঢাকায় ফিরবেন তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.