রাসিক মেয়র লিটনকে হোটেল ডালাস পরিবারের সংবর্ধনা

আ:লীগ প্রতিবেদক: আজ শুক্রবার দুপুর আড়াইটায় হোটেল ডালাস পরিবারের পক্ষ থেকে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। হোটেল ডালাসে আয়োজিত অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ১৯৭৫ সালের পর রাজশাহীর পরিবেশ আওয়ামী লীগের জন্যে অনুকূল ছিল না। পরবর্তীতে অনেক কষ্ট করে নৌকার পক্ষে মানুষদের আনতে হয়েছে, নৌকার বিজয় হয়েছে।

তিনি আরো বলেন, আমার বিশ্বাস আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসবেন। তাহলে আমরা সবাই কাঁধে কাঁধ রেখে উন্নয়নের দিকে এগিয়ে যাব।

সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী করার লক্ষ্যে নৌকার পক্ষে কাজ করায় অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, যুগ্মা সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, হোটেল ডালাসের স্বত্ত্বাধিকারী আবুল বাসার মো. শহীদুল্লাহ পলাশ ও আবুল বাসার মো. হাবিবুল্লাহ ডলার প্রমুখ।#( প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.