রাসিক মেয়র লিটনকে ফুলেল শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে পুনরায় নির্বাচিত হওয়ায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

আজ বোরবার বিকেল ৩টার দিকে নগর ভবনে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রাজশাহী কিন্ডার এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনেরে নেতৃবৃন্দ ও শিক্ষকগণ।

এ সময়ে উপস্থিত ছিলেন অত্র এসোসিয়েশনের সভাপতি গোলাম সারওয়ার স্বপন, সিনিয়র সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, সহ-সভাপতি আব্দুস সামাদ মৃধা ও ইব্রাহিম হোসেন, অর্থ সম্পাদক আলমগীর দেওয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াসমিন আরা ও সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া।

এছাড়াও অধ্যক্ষ মজিবুর রহমান, ব্লুমিং রোজ স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান গোলাম মোস্তফা ও গ্রীণ ফিল্ড স্কুলের অধ্যক্ষ এমদাদুল হকসহ এসোসিয়েশনের অন্যান্য সদস্য এবং বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময়ে মেয়র উপস্থিত নেতৃবৃন্দ এবং শিক্ষকদের ধন্যবাদ জানান। সেইসাথে সর্বদা কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এদিকে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আশরাফ হোসেন নবাব সাংগঠনিক দক্ষতায় বিশেষ অবদানের জন্য বেঙ্গল হিউম্যান রাইটস ফাউন্ডেশন কর্তৃক একুশে স্মৃতি প্রদক-২০২০ লাভ করায় আজ নগর ভবনের মেয়র খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় মেয়র তাকে অভিনন্দন জানান।

সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.