রাসিকের ব্যবস্থাপনায় ৩০টি ওয়ার্ডের ৮৪টি কেন্দ্রে ২য় ডোজ টিকা প্রদান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ব্যবস্থাপনায় আজ মঙ্গলবার (০৭ আগস্ট) নগরীর ৩০টি ওয়ার্ডের ৮৪টি কেন্দ্রে ২৪ হাজার ১৪৬ জনকে কোভিড-১৯ এর টিকা মর্ডানার ২য় ডোজ প্রদান করা হয়েছে।
উৎসবমুখর পরিবেশে আগ্রহ নিয়ে টিকা গ্রহণ করায় মহানগরবাসীকে ধন্যবাদ জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
একইসাথে আগামী ৮, ১১ ও ১২ সেপ্টেম্বর ওয়ার্ড পর্যায়ে টিকাদান ক্যাম্পেইন সফল করতে নগরবাসীর সহযোগিতা কামনা করেন তিনি।
রাসিকের ব্যবস্থাপনায় গণটিকাদান ক্যাম্পেইন এর আওতায় ৭ আগস্ট ৩০টি ওয়ার্ডে ২৭ হাজার ২৫৬, ৮ আগস্টে ৩৬ হাজার ৬৬৪, ১৪ আগস্ট ৪১ হাজার ১৮ এবং ১৬ আগস্ট ২০ হাজার ৫০২জন সহ মোট ১ লাখ ২৫ হাজার ৪৪০জনকে মর্ডানার ১ম ডোজ টিকা প্রদান করা হয়।
সরকারী নির্দেশনা অনুসরণে গত ৭ আগস্ট ২০২১ তারিখে যাদের প্রথম ডোজ টিকা প্রদান করা হয়েছিল, তাদের ৭ সেপ্টেম্বর ওয়ার্ড পর্যায়ে টিকা প্রদান করা হলো। ৮ আগস্ট ২০২১ তারিখে যাদের প্রথম ডোজ টিকা প্রদান করা হয়েছিল, তাদের ৮ সেপ্টেম্বর প্রদান করা হবে। সেইসাথে গত ১৪ আগস্ট ২০২১ খ্রিঃ তারিখের দ্বিতীয় ডোজ আগামী ১১ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ এবং গত ১৬ আগস্ট ২০২১ খ্রিঃ তারিখের দ্বিতীয় ডোজ আগামী ১২ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ তারিখে ওয়ার্ড পর্যায়ে প্রদান করা হবে।
শুধুমাত্র টিকাদান রেজিস্ট্রেশন কার্ড ও এসএমএস প্রাপ্তি সাপেক্ষে যে যে কেন্দ্রে ১ম ডোজ টিকা গ্রহণ করেছিলেন ঐ একই কেন্দ্রে তিনি মডানা ২য় ডোজ গ্রহণ করবেন।
আগামী ৮, ১১ ও ১২ সেপ্টেম্বর টিটিসি, সংক্রামক ব্যাধি হাসপাতাল, পুলিশ হাসপাতাল ও সিএমএইচ এ যথারীতি টিকাদান কর্মসূচি চালু থাকবে। মর্ডানার টিকার বাইরে এছাড়া ৫০০জনকে সিনোফার্ম ও ২০ জনকে কোভিশিল্ড টিকা প্রদান করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.