রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের কপার ক্যাবলসহ চোর আটক

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপালে বাংলাদেশ- ভারত মৈত্রী তাপ বিদ্যুৎ কেন্দ্রের ভিতরে ৭ কেজির অধিক কপার ক্যাবলসহ মো. শামীম (২৫) নামে চোরকে আটক করেছে ৩ আনসার ব্যাটালিয়নের রামপাল ক্যাম্পের সদস্যরা।
শনিবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে বিদ্যুৎ কেন্দ্রের ভিতরে লেবার গেইট এলাকায় অভিযান চালিয়ে ওই চোর আটক করে। আটক শামীম চট্টগ্রাম জেলার সন্দীপ উপজেলার কাচিয়াপাড গ্রামের হুমায়ূন কবিরের ছেলে।
আনসার ব্যাটালিয়ন-৩ এর অধিনায়ক চন্দন দেব নাথ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল ৯টার দিকে তাপ বিদ্যুৎ কেন্দ্রের ভেতর লেবার গেইট এলাকায় অভিযান চালিয়ে মো. শামীম (২৫) নামে জনের দেহ তল্লাশী চালিয়ে ১ ইঞ্চি চওড়া ও ৮ ইঞ্চি লম্বা ২২ পিচ কপার ক্যাবলসহ তাকে আটক করা হয়। ৭ কেজি ওজনের ওই কপার ক্যাবলের মূল্য প্রায় সাড়ে ১০ হাজার টাকা।
উদ্ধারকৃত চোরাই কপার ক্যাবলসহ আটক চোরকে বিদ্যুৎ কেন্দ্র কর্তৃপক্ষের সিদ্ধান্তে মামলা দিয়ে রামপাল থানায় সোপর্দ করা হয়েছে। গত মে মাস থেকে অধ্যাবদি আনসার সদস্যরা ৫৬টি অভিযানে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের চুরি যাওয়া ৬৭ লাখ ৫৭ হাজার টাকার অধিক মূল্যের চোরাই মালামাল ও ৪৭ জনকে আটক করা হয় বলে জানান এই কর্মকর্তা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.