রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের ৭ লক্ষ টাকার তামার তার উদ্ধার, আটক-২

বাগেরহাট প্রতিনিধি: রামপাল বিদ্যুৎকেন্দ্র থেকে চুরি হওয়া তামার তারসহ দুই চোরকে আটক করেছে আনসার সদস্যরা। বুধবার (২৪ আগস্ট) গভীর রাতে তাপবিদ্যুৎ কেন্দ্রের মূল ফটকের সামনে থেকে ট্রাকসহ দুই তাদেরকে আটক করা হয়। আটককৃতরা অভিনব কায়দায় ট্রাকের চেসিসের ভেতরে ভরে চার’শ কেজি তামার তার চুরি করে নেওয়ার সময় কর্তব্যরত আনসার সদস্যরা তাদের আটক করে।
জব্দকৃত তারের বাজার মূল্য প্রায় ৭ লক্ষ ৪৫ হাজার টাকা বলে জানা গেছে।
আটককৃতরা হলেন- যশোর জেলার ঝিকরগাছা উপজেলার সরদারপাড়া গ্রামের মৃত. নজরুল ইসলামের ছেলে ট্রাক চালক  মো: কামাল হোসেন (৪৪) এবং তার সহযোগী সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার ভবোনগর গ্রামের আব্দুল কাদেরের ছেলে মো. মেহেদী হাসান (১৮)। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে রামপাল থানায় হস্তান্তর করা হয়েছে।
তাপ বিদ্যুৎ কেন্দ্রের আনসার ব্যাটালিয়নের অধিনায়ক (উপ-পরিচালক) চন্দন দেবনাথ বিটিসি নিউজকে জানান, তাপবিদ্যুৎ কেন্দ্রের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা খুব পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করে আসছে। বুধবার রাতে মূল ফটকে কর্তব্যরত আনসার সদস্যরা চুরির করে নেওয়ার সময় ৭ লাখ ৪২ হাজার ২শ টাকা মূল্যের তামার তার উদ্ধার করেছে। চুরির সাথে জড়িত দুইজনকে আটক করেছে। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.