রাবিয়ান সিরাজগঞ্জের ইফতার মাহফিল ও আহ্বায়ক কমিটি গঠন

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র ছাত্রীদের সংগঠন রাবিয়ান সিরাজগঞ্জ এর ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৬ এপ্রিল) সন্ধায় শহরের এস এস রোডে একটি হোটেলে রাবিয়ান সিরাজগঞ্জের ইফতার মাহফিল শেষে সংগঠনের আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠানে সিরাজগঞ্জে অবস্থানরত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। পরে সকলকে সঙ্গে নিয়ে একটি পুর্নাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে প্রাথমিক ভাবে একটি আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
উক্ত আহব্বায়ক কমিটিতে সদস্যরা হলেন: আহবায়ক, রণেন্দ্রনাথ মন্ডল, সাবেক জি,এম, সোনালী ব্যাংক লিমিটেড, সদস্য সচিব- প্রফেসর মোঃ সুলতান মাহমুদ, উপাধ্যক্ষ সিরাজগঞ্জ সরকারি কলেজ।
সদস্য- ফজলে খোদা মোঃ নাজির জেলা ও দায়রা জজ সিরাজগঞ্জ। আব্দুল্লাহ আল-মামুন জেলা ও দায়রা জজ ( নারী ও শিশু) মোঃ শাহাদৎ হোসেন প্রামানিক, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সিরাজগঞ্জ, প্রফেসর ডঃ এস,আই,এম,এ রাজ্জাক, অধ্যক্ষ, ইসলামিয়া সরকারি কলেজ সিরাজগঞ্জ, প্রফেসর টি,এম সোহেল, অধ্যক্ষ, সিরাজগন্জ  সরকারি কলেজ, সিরাজগঞ্জ। এ্যাডঃ কল্যাণ কুমার সাহা, সোহেল আশরাফ তালুকদার, সহযোগী অধ্যাপক দর্শন বিভাগ। সিরাজগঞ্জ সরকারি কলেজ, মোঃ মুনির হোসেন, ম্যানেজার, ঢাকা ব্যাংক বেলকুচি, এম,এম কামরুল হাসান, ম্যানেজার, এক্সিম ব্যাংক সিরাজগঞ্জ শাখা। মোঃ সাজেদুল কবীর, এজিএম, সোনালী ব্যাংক লিঃ, মোঃ জাহাঙ্গীর হেলাল তালুকদার,  সহযোগী অধ্যাপক, ব্যবস্থাপনা বিভাগ, ইসলামিয়া সরকারি কলেজ, শারমিন জাহান, প্রভাষক, প্রাণিবিদ্যা বিভাগ, সরকারি কলেজ সিরাজগঞ্জ।
গোলাম মোস্তফা রুবেল, সিনিয়র রিপোর্টার, যমুনা টিভি, মোঃ জাকির হোসেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ, যমুনা ডিগ্রী কলেজ, সিরাজগঞ্জ। সকলে মিলে আগামী তিন মাসের মধ্যে একটি পূর্নঙ্গ কমিটি গঠন করে সংগঠনকে এগিয়ে নিয়ে যাবে এবং মানুষের কল্যণে কাজ করবে বলে আশা ব্যক্ত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.