রাবি’র সাবেক শিক্ষার্থী হত্যার ঘটনায় গ্রেফতার-২

রাবি প্রতিনিধি: সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান হত্যার ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার উনু মং। এর আগে, গতকাল সোমবার (২৬ অক্টোবর) রাতে সাভারের রাজাসন থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন: বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানার নিজাম সরিফের ছেলে আজাদ সরিফ (২৯) ও সাভারের ডগরমোরা এলাকার আব্দুল গনির ছলে রনি ওরুফে কুত্তা রনি (২৪)।

র‌্যাব-৪ জানায়, গত শনিবার (২৪ অক্টোবর) ভোরে সাভারের সিআরপি রোড এলাকা রাজশাহী থেকে বাসে এসে নামে মোস্তাফিজুর রহমান। এসময় ছিনতাইকারীরা তার কাছে থাকা অর্থ ও মোবাইল ফোন নিতে গেলে মোস্তাফিজুর বাঁধা দেয়।

এসময় ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে তাকে হত্যা করে পালিয়ে যায়। পরে নিহতের বাবা গতকাল সোমবার (২৬ অক্টোবর) সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে গতকাল রাতে তাদের গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৪ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার অনু মং বিটিসি নিউজকে বলেন, রনি ও আজাদ শরীফ নামে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে তারা ছিনতাইসহ হত্যাকান্ডের কথা স্বীকার করেছে। তাদের গত রাতে অভিযান চালিয়ে সাভারে রাজাশন থেকে গ্রেফতার করা হয়। এঘটনায় তারা ৪ জড়িত থাকার কথা জানিয়েছে। বাকী ২ জনকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.