রাবির আন্তঃবিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতায় হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ চ্যাম্পিয়ন ও শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ রানার আপ হয়েছে। আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে প্রতিযোগিতার চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতার পুরস্কার প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, বিশেষ অতিথি উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আন্তঃবিভাগ গেমস সাব-কমিটির সভাপতি বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা অধ্যাপক এম হুমায়ুন কবীর।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, বিভাগীয় সভাপতি ও হলপ্রাধ্যক্ষ, আন্তঃবিভাগ গেমস সাব কমিটির সদস্য, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক সহ সংশ্লিষ্ট কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানে আন্তঃবিভাগ ফুটবল ও বাস্কেটবল প্রতিযোগিতার ও পুরস্কার প্রদান করা হয়। ফুটবলে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ ও বাস্কেটবলে গ্রাফিকডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগ চ্যাম্পিয়ন এবং অর্থনীতি বিভাগ ও শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ রানার আপ হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.