রাবিতে মারজুক রাসেলের বইয়ের দোকান

রাবি প্রতিনিধি: বসন্ত উৎসব এবং ভালোবাসা দিবস উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ২০ তম ব্যাচের আয়োজনে সিরাজী ভবনের সামনে মারজুক রাসেলের বইয়ের একটি বিশেষ স্টল দেওয়া হয়েছে।

বিশেষ স্টল হিসেবে এখানে হরেক রকম ফুলের সাথে মারজুক রাসেলের “দেহবন্টন বিষয়ক দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর” বইটি পাওয়া যাচ্ছে।
উল্লেখ্য যে, বইটি অমর একুশে বইমেলায় বহুল আলোচিত ও সম্ভাব্য বেস্টসেলার বই।

বইটি পাওয়া যাবে চারুকলা অনুষদের বসন্তবরণ ও পিঠা উৎসব চত্ত্বরে। স্টল নং ৯, স্টলের নাম: “দুপুর বেলার শয়তান”।
বইটির দাম রাখা হয়েছে মাত্র ২০০ টাকা।বইটির প্রচ্ছদ এঁকেছেন রাজীব দত্ত এবং প্রকাশনায় “বায়ান্ন ৫২”।

এছাড়াও দোকানটিতে থাকছে বসন্তে প্রিয়জনকে উপহার দেওয়ার  জন্য গোলাপ, রজনীগন্ধা, গাদা, গ্লাডিওলাস, জার্ভেরা,ডালিয়া এবং ঘাসফুলসহ বিভিন্ন ধরনের ফুলে সজ্জিত ক্রাউনসহ নানান ধরনের চমক।

স্টলে থাকা আয়োজকদের মধ্য থেকে পাভেল বলেন, “এই বসন্ত ও ভালোবাসা দিবসে ভিন্নধর্মীকিছু করার চিন্তা থেকে দোকানের নাম দেওয়া হয় “দুপুর বেলার শয়তান”।

নৃবিজ্ঞান বিভাগের আসিফ ফয়সাল বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, “অনান্য বার বসন্ত উৎসব এবং ভালোবাসা দিবস দুইদিন হবার কারনে দুইদিন ধরেই ফুল বিক্রি হতো। কিন্তু এইবার বসন্ত উৎসব এবং ভালোবাসা দিবস একই দিনে হবার কারনে শুধুমাত্র আগামীকাল ১৪ ফেব্রুয়ারিতে ভালো বিক্রি হবে বলে আশা করছি।”

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্য থেকে অনিক হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, এবারের এই বসন্ত উৎসব এবং ভালোবাসা দিবস উপলক্ষে “দুপুর বেলার শয়তান” দোকানটি একটি ভিন্নধর্মী দোকান। এখানে যেমন ভালোবাসার প্রতীক ফুল আছে তেমনি আছে মারজুক রাসেলের আলোচিত বই।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: তানভীর তুষার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.