রাবিতে পাহাড়ি ছাত্র পরিষদের নবীনবরণ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) পাহাড়ি ছাত্র পরিষদের আয়োজনে নবীনবরণ ও বিদায় এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় ৬ টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা পাহাড়ি ছাত্র পরিষদের সহ-সভাপতি অরুণ বিকাশ চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা বলেন, আমরা জানি যে পাহাড়িরা বহুদূর থেকে এখানে এসে পড়াশুনা করে। মতিহারের এই বিদ্যাপীঠে অন্যদের মতো পাহাড়ি ছাত্ররাও সবসময় সফলভাবে অবদান রেখেছে। তাই নবীন যারা ভর্তি হয়েছে তাদের এটা মনে করার কোন কারন নেই যে তারা অন্যদের চেয়ে আলাদা। আর যারা বিদায় নিচ্ছে তাদের প্রতিও আহ্বান, তারা যাতে তাদের মেধা ও সততার সঙ্গে দেশের উন্নয়নে ভুমিকা রাখে।

রাজশাহী মহানগর শাখা পাহাড়ি ছাত্র পরিষদের সভাপতি দীপন চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউট পরিচালক অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, টিএসসিসির পরিচালক হাসিবুল আলম প্রধান, রাজশাহী মেট্রোপলিটনের পুলিশ সুপার অনির্বাণ চাকমা, সাধারণ বীমা কর্পোরেশনের ব্যবস্থাপক জয়ন্তী বিকাশ চাকমা, ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক আমিরুল ইসলাম কনক, মহানগরের সহকারী কমিশনার জর্জ মিত্র চাকমা প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.