‘রাতে যখন ফোনে শাকিবের সাথে কথা হত, রোদেলা তখন পাশেই থাকতো’

বিটিসি নিউজ ডেস্ক: চলচ্চিত্র অভিনেতা শাকিব খানের নতুন চলচ্চিত্র ‘শাহেনশাহ’। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি।  এই ছবির মাধ্যমেই বড় পর্দায় পা রাখতে যাচ্ছেন রোদেলা জান্নাত। তিনি সিনেমাটিতে দ্বিতীয় নায়িকার ভূমিকায় অভিনয় করবেন।  রোদেলা  প্রথম ছবিতেই নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। ছবিতে আরো অভিনয় করছেন নুসরাত ফারিয়া।

এদিকে শামীম আহমেদ রনির স্ত্রী তমা খান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি পোস্টের মাধ্যমে শাহেনশাহ ছবির নায়িকা রোদেলা জান্নাত, পরিচালক শামীম আহমেদ রনি এবং শাকিব খানের বিষয়ে কিছু অভিযোগ তুলে ধরেছেন।

তমা খানের ফেইসবুক পোস্টে যা লেখা আছে:-

‘শাহেনশাহ’ নামের একটি সিনেমা নির্মাণ হচ্ছে। সিনেমাটি নির্মাণ করছেন আমার দূর- সর্ম্পকের প্রেমিক রনি। কথা ছিল শুধুমাত্র আমি হ্যা বললে শাকিব খান রনিকে সিনেমাটা দিবে। হ্যা বলেছিও….সিনেমাও পেয়েছে।

যাইহোক, দূর- সর্ম্পকের প্রেমিক বলার কারণ, যাকে নিয়ে আমাদের সর্ম্পকের মধ্যে টানাপোড়ন শুরু হয় সেই নারীটিই এই সিনেমার সেকেন্ড নায়িকা।

 

যদিও রনি বলেছে রোদেলা জান্নাতকে সে সেকেন্ড নায়িকা বানায়নি শাকিব খানই বানিয়েছে। এটা শোনার পর আমি শাকিব খানের বাসায় চলে যাওয়ায় তিনি ও বলেছেন ‘আমি ওকে নিয়েছি। তুই আগে বলতি বাদ দিয়ে দিতাম। সেকেন্ড নায়িকাই তো।’ জানি না সত্যি নাকি মিথ্যা বলেছে।

সে আমাকে শুটিং এর শুরু থেকে শেষ অবধি সেটে থাকতে বলেছে। আমি বলেছি কাউকে পাহারা দেওয়ার জন্য আমি সেটে থাকবো না ভাইয়া। আমি তো সাক্ষী গত দুইবছর রোদেলা- রনি চুটিয়ে প্রেম করে, আজ সে রোদেলাকে ফিল্মে ঢুকিয়েছে।

মাঝে রনি আমার সাথে অনেক দেখা করতে চেয়েছে, ক্ষমা চেয়ে নতুন করে সংসার শুরু করতে চেয়েছে। আমি চান্সও দিয়েছিলাম। কিন্তু আমার কাছে আসলে রোদেলা রনিকে অসংখ্যবার ফোন দিত, কেন আমার কাছে এসেছে বলে ঝগড়া করতো। এইসমস্ত বিশ্রী কারণে আমি ই রনির আসা বন্ধ করিয়েছি। আমি চাই ও না আমরা আর এক হই।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.