রাণীশংকৈলে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন 

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আজ বুধবার (২৩ জুন) বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা, মিলাদ-মাহাফিল, বৃক্ষ রোপন ও মাস্ক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে এদিন সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে সম্মান জানানো হয় এবং বৃক্ষ রোপন ও মাস্ক বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগ।
আজ বুধবার (২৩ জুন) বিকেলে দলীয় কার্যালয়ে উপজেলা আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হকের সতাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়। 
আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ সহ- সভাপতি জবায়দুর রহমান, সাধারণ সম্পাদক, তাজউদ্দীন আহম্মেদ, যুগ্ন সাধারণ সম্পাদক মামুনুর রশিদ এলবাট, সংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, সদস্য ও ভাইস চেয়াম্যান সোহেল রানাসহ উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন বিভিন্ন নেতাকর্মি। মিলাদ মাহফিল শেষে মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠান পরিচালনা করেন তথ্য ও গবেষনা সম্পাদক প্রভাষক প্রশান্ত বসাক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.