রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে নৌকার প্রচারণায় জাতীয় দলের তারকা ক্রিকেটার মিরাজ

নিজস্ব প্রতিবেদক: আজ রোববার বিকেলে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের নির্বাচনী প্রচারণা করেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ। তিনি অল্প সময়ের জন্য সংসদীয় এ এলাকা ঘুরে যান।

পরে তাকে নিয়ে সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজ অ্যাকাউন্টের পেজে বন্ধু ও ফলোয়ারদের জন্য ছবিটি শেয়ার দেন শাহরিয়ার আলম।

বিকেলে ৪টার দিকে আপলোড করা ওই ছবির শিরোনামে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম লেখেন ‘চারঘাট-বাঘায় মেহেদী হাসান মিরাজ’। সেলফিতে উভয়কেই ‘ভি’ চিহ্ন নিয়ে হাস্যোজ্জ্বল দেখাচ্ছে। সন্ধ্যা সোয়া ৭টা পর্যন্ত তা ২০০ জন শেয়ার করেছেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সহকারী একান্ত সচিব (এপিএস) সিরাজুল ইসলাম সিরাজ বিটিসি নিউজকে জানান, মেহেদী হাসান মিরাজ বিকেলে সংসদীয় ওই এলাকা ঘুরে গেছেন। মিরাজ প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের নিজ এলাকা বাঘার আড়ানী ও চারঘাটের অনুপমপুরে নির্বাচনী প্রচারণায় অংশও নিয়েছেন।

এ সময় নির্বাচনী প্রচারণা নতুন মাত্রা যোগ হয়। বাংলাদেশ দলের এই অলরাউন্ডারকে কাছে পেয়ে স্থানীয় ভোটাররা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। তাকে দেখতে এলাকায় মানুষের ঢল নামে। পরে সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে বিকেলেই ফিরে যান মিরাজ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.