রাজশাহী-২(সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা কে প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। বিষয়টি অবহিত করে নগরীর বোয়ালিয়া মডেল থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
সংসদ সদস্য বাদশার পক্ষে ওয়ার্কার্স পার্টি মহানগর সম্পাদকমন্ডলীর সদস্য মনির উদ্দিন পান্না গতকাল রোববার এ অভিযোগ করেন।

অভিযোগ থেকে জানা যায়, মহানগরীর পবা নতুনপাড়া গাঙপাড়া খালের দুই পাশের বাড়ি-ঘর ও স্থাপনা উচ্ছেদের নোটিশ দেয় পানি উন্নয়ন বোর্ড (পাউবো)। এর প্রেক্ষিতে গতকাল রোববার সকাল থেকে উচ্ছেদ অভিযান শুরু করে পাউবো। এ সময় সংসদ সদস্য বাদশা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মানবিক কারণে শীতের মধ্যে উচ্ছেদ না করার জন্য সুপারিশ করেন এবং উচ্ছেদের শিকার এলাকাবাসীর সাথে একাত্মতা ঘোষণা করে সেখানে অবস্থান নেন।

এই অবস্থানকালে বেলা ১ টা ৪ মিনিটে সংসদ সদস্য বাদশার মোবাইলফোনে সাম্যবাদী দলের বহিষ্কৃত নেতা মাসুদ রানা ০১৯৩৯-৪৭২৮৫১ নম্বর মোবাইল থেকে কল দিয়ে গাঙপাড়া থেকে সংসদ সদস্য বাদশাকে সরে যেতে বলেন।

তা না হলে ‘সংসদ সদস্যসহ বস্তিবাসীর সমস্যা হবে’ বলে উল্লেখ করে। এমনকি গাঙপাড়া থেকে না হটলে প্রাণ থাকবে না বলেও হুমকি দেয়া হয়।

এদিকে হুমকির ঘটনাকে কেন্দ্র করে ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। পার্টির পক্ষ থেকে অবিলম্বে হুমকিদাতার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.