রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর সহধর্মিণী ‘পারুল চৌধুরী’ করোনায় আক্রান্ত

বিশেষ প্রতিনিধি: রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর স্ত্রী ‘পারুল চৌধুরী’ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল মঙ্গলবার (২১ জুলাই) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। তবে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর করোনার রিপোর্ট এসেছে নেগেটিভ।

এমপি পত্নী হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। ইতোমধ্যেই হোম আইসোলেশনে চিকিৎসা নেয়া তার একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে। সাংসদ ফারুক চৌধুরী তার নিজের ফেসবুক আইডিতে ছবিটি পোস্ট করেছেন। ফারুক চৌধুরী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি তিনি বর্তমানে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের জাতীয় সংসদ সদস্য।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করে আজ বুধবার (২২শে জুলাই) ২০২০ ইং বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল মঙ্গলবার ল্যাবে ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সাংসদ ওমর ফারুক চৌধুরীর স্ত্রী পারুল চৌধুরীও রয়েছেন।

এদিকে নতুন (কোভিড-১৯) শনাক্ত রোগীদের মধ্যে ৩০ জনই রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকার বাসিন্দা।

এ ছাড়াও রামেক হাসপাতালের ০২ জন, বাগমারার ০২ জন, র‌্যাব-৫- এর ০২ জন সদস্য, পুলিশের ০৯ জন সদস্য এবং পুঠিয়া, দুর্গাপুর এবং চারঘাট উপজেলার ০১ জন করে ব্যক্তির করোনা শনাক্ত হয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.