রাজশাহী মহানগর জাতীয় পার্টির নির্বাচনী অফিস উদ্বোধন

 

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর জাতীয় পার্টির নির্বাচনী অফিস উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে নগরীর বহরমপুর সিটি বাইপাস মোড়ে সিমলা মার্কেটে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন মহানগর জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দিন বাচ্চু।

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও জয়পুরহাট জেলা সাধারণ সম্পাদক মোস্তফা তিতাস, রাজশাহী মহানগর শাখার সিনিয়র সহসভাপতি লুৎফর রহমান, সহসভাপতি এবি সিদ্দিক পল্টু, ফেরদৌসি জোহা ও বেগম সপুরা সরকার, সাধারণ সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রহমান ডালিম, সিনিয়র যুগ্ম সম্পাদক সালাহউদ্দিন মিণ্টু, যুগ্ম সম্পাদক শাহিনুল ইসলাম শাহীন, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও মহানগর সভাপতি ওয়াশিউর রহমান দোলন, মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক নজরুল ইসলাম খান, মহানগর ছাত্রসমাজের সভাপতি হাবিবুর রহমান প্রমুখ।

এতে সভাপতির বক্তব্যে মহানগর জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দিন বাচ্চু বলেন, জাতীয় পার্টি কোনো দলের ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হিসেবে আর ব্যবহার হবে না। আগামী নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে এবং ৩০০ আসনে প্রার্থী দেবে। তিনি বলেন, দেশের মানুষ এখন জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। বর্তমান সংকট থেকে উত্তরণে জাতীয় পার্টির কোনো বিকল্প নেই। তাই সর্বস্তরের নেতাকর্মীকে দ্বিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.