রাজশাহী মহানগরীর সড়ক আলোকায়নের কাজ করতে আগ্রহী ভারতীয় কোম্পানি

রাসিক প্রতিবেদকরাজশাহী মহানগরীর সড়ক আলোকায়নের কাজ করতে আগ্রহ প্রকাশ করেছে ভারতীয় কোম্পানি এনার্জি ইফিসিয়েন্সি সার্ভিস লিমেটেড। আজ শনিবার দুপুরে নগরভবনে সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে মতবিনিময় করে ভারতীয় কোম্পানির একটি প্রতিনিধি দল।

আজ শনিবার দুপুরে ভারতীয় কোম্পানি এনার্জি ইফিসিয়েন্সি সার্ভিস লিমেটেড অতিরিক্ত মহা-ব্যবস্থাপক সুদীপ ভার ও উপ-ব্যবস্থাপক (টেকনোলজি) জয়দেব সরকারের নেতৃত্বে একটি প্রতিনিধি দল নগরভবনে আসেন। তারা মেয়র খায়রুজ্জামান লিটনের সাথে সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে তারা জানান, বৃহৎ পরিসরে সড়ক আলোকায়ন ও বিদ্যুৎ সাশ্রয়ী বাতি নিয়ে কাজ করে আসছে। রাজশাহীতে নিজস্ব অর্থায়নে এই কাজ আগ্রহী তারা।

এ ব্যাপারে সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী আশরাফুল হক জানান, রাজশাহী মহানগরীর সড়ক আলোকায়নের কাজ করতে আগ্রহ প্রকাশ করেছে ভারতীয় কোম্পানি এনার্জি ইফিসিয়েন্সি সার্ভিস লিমেটেড। মেয়রের সাথে সাক্ষাৎ করেন, আলাপ-আলোচনা হয়েছে।

প্রধান প্রকৌশলী আরো জানান, সড়ক আলোকায়নের জন্য প্রায় ৪০০ কোটি টাকার একটি প্রকল্প আমরা তৈরি করেছি। এটি অনুমোদন হলে রাতে সড়কের সৌন্দর্য্য অনেক বৃদ্ধি পাবে।

এ সময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম, সচিব রেজাউল করিম, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক) রেয়াজাত হোসেন রিটু প্রমুখ। #( প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.