রাজশাহী মহানগরীতে বিআরটিসি’র বেপরোয়া বাসের চাপায় মা নিহত বাবা ও শিশু হাসপাতালে

বিশেষ প্রতিনিধি: রাজশাহী মহানগরীতে বিআরটিসি’র বেপরোয়া বাসের চাপায় শুভেচ্ছা (২৭) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। একই সময় বাসের ধাক্কায় আহত হয়েছেন গৃহবধূর স্বামী সবুজ হোসেন (৩০) ও তাদের ২ বছরের শিশু কন্যা। পরে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে মেয়ে ও স্বামীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আহত অবস্থায় ভর্তি করা হয়েছে।

আজ বুধবার (১৫ জুলাই) ২০২০ ইং বিকেল সাড়ে ৫টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানাধিন ভদ্রা রেশম ভবনের সামনের রাস্তায় এ দূঘর্টনাটি ঘটে। নিহত গৃহবধূ শুভেচ্ছা স্বপরিবারে রাজশাহী নগরীর তেরখাদিয়া পশ্চিম পাড়া এলাকায় বসবাস করে আসছিলেন। সুভেচ্ছার স্বামী সবুজ হোসেন নগরীর লক্ষীপুর জমজম ইসলামী হাসপাতালে সহকারী এক্স-রে ডিপার্টমেন্টে চাকুরী করেন।

এ বিষয়ে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজ বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে একটি মোটরসাইকেল যোগে ভদ্রা হয়ে স্বপরিবারে গৃহবধুর বাবার বাড়ি চারঘাট থানাধীন ইউসুফপুরে যাচ্ছিলেন।

এসময় বিআরটিসি’র একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলের পেছন থেকে ধাক্কা দিয়ে গতি বাড়িয়ে পালিয়ে যায়। এ সময় গৃহবধূ শুভেচ্ছা ঘটনাস্থলেই মারা যান। আর আহত সুভেচ্ছার স্বামী সবুজ হোসেন ও শিশু সন্তানকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরো বলেন, নিহতের লাশ রামেক মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা সম্ভব হয়নি তবে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.