রাজশাহী মহানগরীতে নিক্কণ নৃত্য শিল্পী গোষ্ঠীর ৪১ বর্ষপূতিতে কামারুজ্জামান স্মৃতি গুণীজন সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর নিক্কণ নৃত্য শিল্পী গোষ্ঠীর ৪১ তম বর্ষপূতি উপলক্ষে গতকাল শনিবার সন্ধায় জেলা শিশু অ্যাকাডেমি মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠান সূচির মধ্যে ছিল- শহিদ এএইচএম কামারুজ্জামান স্মৃতি নিক্কণ গুনীজন সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন- রাজশাহীস্থ সহকারী ভারতীয় হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি। অনুষ্ঠান উদ্বোধন করেন- সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সমাজ কল্যাণ পরিষদের সদস্য শাহীন আক্তার রেনী।

বিশেষ অতিথি ছিলেন একুশে পদকপ্রাপ্ত পণ্ডিত অমরেশ রায় চৌধুরী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মনজুর কাদের ও কাইছার মেমোরিয়াল হাসপতালের এমডি ড. ফয়সাল কবীর চৌধুরী। সভাপতিত্ব করেন নিক্কণের প্রতিষ্ঠাতা সভাপতি হাসিব পান্না।

সম্মাননা প্রাপ্তরা হলেন, আশরাফ আলী দেওয়ান (মুক্তিযোদ্ধা), জার্জিস কাদির (শিক্ষা), আব্দুর রশিদ (নাট্যকলা), ড. দীনবন্ধু পাল (সঙ্গীত), অসিত কুমার প্রামানিক (নৃত্য) এবং তবিবুর রহমান মাসুম ও কাজী শাহেদ (প্রিন্ট ও ইলেকট্রনিক্স সাংবাদিকতা)।

অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে- স্পন্দন নৃত্যালয়, ঝংকার নৃত্য গোষ্ঠী, ছন্দ নৃত্য গোষ্ঠী ও নিক্কণ নৃত্য শিল্পী গোষ্ঠী। এ উপলক্ষে শিশু অ্যাকাডেমী প্রাঙ্গনে বিকেল ৫ টা থেকে নিক্কণের সহযোগী সংগঠন ‘ব্যঞ্জন’ পিঠা উৎসবের অয়োজন করে।

এতে ১০টি স্টল দেয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.