রাজশাহী মহানগরীতে চোরাই গরু উদ্ধার; চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

 আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে পবা থানা এলাকায় গরু  চুরির ঘটনায় চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে আরএমপি পবা থানা পুলিশ। এসময় চোরদের কাছ থেকে চুরি হওয়া ২ টি গরু উদ্ধার হয়।
গ্রেফতারকৃত আসামিরা হলো: রাজশাহী মহানগরীর কর্ণহার থানার ধর্মঘাটা স্কুলপাড়ার মো: জাকারিয়ার ছেলে মো: মাহাবুব ইসলাম (৩২), বেলপুকুর থানার ক্ষুদ্র জামিরার মো: তানছের মন্ডলের ছেলে মাহাবুল ইসলাম সাইফুল(৫৮) ও একই গ্রামের মৃত ওয়াহেদের ছেলে মো: আবু বাক্কার (৬০)।
ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর পবা থানার বাগধানী গ্রামের মৃত আজিজুল হকের ছেলে শামীম রানার গোয়াল ঘরের শিকল কেটে গত ২০ ডিসেম্বর, ২০২২ (১৯ ডিসেম্বর, ২০২২ দিবাগত) রাতে একটি ষাঁড় গরু এবং একটি গাভী অজ্ঞাতনামা চোরেরা পিকআপ যোগে চুরি করে নিয়ে যায়। শামীম রানার উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে পবা থানায় একটি চুরির মামলা রুজু হয়।
মামলা পরবর্তীতে আরএমপি শাহমখদুম ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকীর সার্বিক দিকনির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: নূরে আলমের নেতৃত্বে পবা থানা অফিসার ইনচার্জ মো: ফরিদ হোসেন, এসআই মো: সাহাবুল ইসলাম ও টিম চোরাই গরু উদ্ধার-সহ চোরদের গ্রেফতারে অভিযান শুরু করেন।
পরবর্তীতে পবা থানা পুলিশের ঐ টিম গতকাল সোমবার (০২ জানুয়ারী) ২০২৩ খ্রিষ্টাব্দ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি মাহাবুব, সাইফুল ও আবু বাক্কারকে তাদের বাড়ী গ্রেফতার করে।
গ্রেফতারকৃত দেওয়া তথ্যমতে সন্ধ্যা সাড়ে ৫ টায় বেলপুকুর থানার ক্ষুদ্র জামিরা গ্রামের ইদ্রিস আলীর ছেলে চোর চক্রের আরেক সদস্য পলাতক আসামি তোফার বাড়ী হতে চুরি হওয়া গরু ২ টি উদ্ধার হয়।
গরু চুরির ঘটনার সাথে অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক মোঃ রফিকুল আলমঅতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া), রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.