রাজশাহী প্রেসক্লাব সভাপতির চাচির মৃত্যুতে মিলাদ-দোয়া


প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমানের চাচি মজিয়াতুন নেহারের মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (০৮ মার্চ) বিকাল ৫টায় নগরীর সিপাইপাড়া এলাকায় মরহুমার নিজ বাসভবনে এ মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাবা ও বাারিন্দ মেডিকেল কলেজের চেয়ারম্যান জনাব মোঃ শামসুদ্দিন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভূতত্ব ও খনি বিদ্যা বিভাগের প্রফেসর গোলাম সাব্বির সাত্তার তাপু, রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক এহসানুল হুদা দুলু, যুগ্ম সম্পাদক মো. খসরু, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহঃ সভাপতি সালাউদ্দীন মিন্টু, সাংগঠনকি সম্পাদক আসাদুল হক দুখু, প্রচার সম্পাদক আমানুল্লাহ আমান, সদস্য রাকিবুল হাসান শুভ, প্রয়াত মজিয়াতুন নেহারের দুই ছেলে মতিউর রহমান জুলি ও মশিউর রহমান রবিসহ বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মাহফিলে স্থানীয় মসজিদের ইমামের পরিচালনায় দোয়া করা হয়। ধর্মপ্রাণ মুসল্লিরা মজিয়াতুন নেহারের মৃত্যুতে দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে দুই হাত তুলে মোনাজাতে অংশ নেন এবং তার জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করেন।
এর আগে গত শুক্রবার (০৫ মার্চ) সকালে রাজশাহী নগরীর সিপাইপাড়াস্থ নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমানের চাচি ও বিশিষ্ট সমাজসেবী মজিয়াতুন নেহার। ওইদিন বিকেল ৫টায় নগরীর সিপাইপাড়া হাজি মুহাম্মদ মুহসীন মাদরাসা হাইস্কুল মাঠে তার জানাজা শেষে নগরীর মহিষবাথান গোরস্থানে সমাহিত করা হয়। বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত লুতফর রহমানের (এল রহমান) স্ত্রী নেহারের মৃত্যুতে ওইদিন শোক প্রকাশ করে একটি বিবৃতিও দেয় রাজশাহী প্রেসক্লাব।
বার্তা প্রেরক: আমানুল্লাহ আমান, প্রচার সম্পাদক, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ, সদস্য, রাজশাহী প্রেসক্লাব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.