পঞ্চগড়ে ২২ ঘর আগুনে পুড়ে ছাই  

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে আগুনে ২২ টি ঘর পুড়ে ছাই হয়েছে। এ ঘটনায় ১৩ টি পরিবারের ঘরে থাকা সব কিছুই পুড়ে গেছে। আজ সোমবার বিকালে সদর উপজেলার মাঝিপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে এলাকাবাসীসহ ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
সাতমেরা ইউপি চেয়ারম্যান আতাউর রহমান এলাকাবাসীর বরাত দিয়ে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান,  বৈদ্যুতিক শর্ট সার্কিট অথবা গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। তবে ভয়াবহ এ আগুনে ২২ টি ঘরসহ, ধান, চাল ও নগদ টাকা পুড়ে যায়।
ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, তাৎক্ষনিক ভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে নিরূপণ করা যাবে। তবে ২০ টির মতো ঘর পুড়ে গেছে।
পরে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা পরিষদ  চেয়ারম্যান আমিরুল ইসলাম,স্থানীয় চেয়ারম্যান আতাউর রহমানসহ আ,লীগ নেতৃবৃন্দ ।
উপজেলা নিবার্হী অফিসার আরিফ হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ১৩ টি পরিবারের মধ্যে শুকনো খাবার ও কম্বল দিয়েছি।তাদের তালিকা সংগ্রহ করেছি আগামীকাল তাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে টিন ও নগদ অর্থ বিতরণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.