রাজশাহী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযুদ্ধের সংগঠক শহীদ এ্যাড. বীরেন্দ্রনাথ সরকার ও সুরেশ পাণ্ডে স্মরণে সভা

 

নিজস্ব প্রতিবেদক: “গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে নেমে দেশে লুটেরাতন্ত্র প্রতিষ্ঠা লাভ করছে। এই লুটেরাতন্ত্রকে উৎখাত করতে না গিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে জীবন দিতে হয়েছে। ৭৫’র ওই লুটেরা দেশবিরোধী চক্র আজ অনেক বেশি শক্তিশালী। দেশবিরোধী, জনগণের প্রধান শত্রু লুটেরাচক্রকে এখনই প্রতিহত করতে না পারলে বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনাকে আমরা রক্ষা করতে পারবো না।”
বিকেলে রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে রাজশাহী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযুদ্ধের সংগঠক শহীদ এ্যাডভোকেট বীরেন্দ্রনাথ সরকার ও রাজশাহী পৌরসভার ভারপ্রাপ্ত চেয়ারম্যান শহীদ সুরেশ পাণ্ডের ৫৩তম শাহাদাত বার্ষিকীর স্মরণ সভায় বক্তারা এসব কথা বলেন।
রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. আসলাম-উদ-দৌলার পরিচালনায় আলোচনা রাখেন- সেক্টর কমান্ডার ফোরাম মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, প্রবীণ রাজনীতিবিদ সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সহ-সভাপতি সালাউদ্দিন মিন্টু, মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক সিনিয়র সাংবাদিক ওয়ালিউর রহমান বাবু প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি সাইদুর রহমান / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.