রাজশাহী-তানোরে গাঁজাসহ মাদক সম্রাট দম্পত্তি গ্রেপ্তার

 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর তানোরে ৮শ’ গ্রাম গাঁজাসহ মাদক সম্রাট স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হলেন তানোর উপজেলার পিপড়াকালনা গ্রামের মৃত দিদার বক্সের পুত্র একেন আলী (৫০) ও তার স্ত্রী সেতেরা বিবি (৪২)। এঘটনায় তানোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

শুক্রবার ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার এএসআই শরিকুল ইসলাম শরিফ ও তানোর থানার কম্পিউটার অপারেটর প্রকাশ সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে গ্রেপ্তারকৃতদের বাড়ির সামনে থেকে গ্রেপ্তার করেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় গাঁজার ব্যবসা করে আসছিলো, শুক্রবার ৬টার দিকে গাঁজাগুলা বিক্রির জন্য বাড়ির নামনে দাড়িয়ে ছিলো, গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গাঁজাসহ হাতে নাতে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত ওসি বলেন, এএসআই শরিকুল ইসলাম শরিফ গ্রেপ্তারী পরোয়ানার আসামী ও মাদকদ্রব্যসহ মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারে খুবই তৎপর, প্রতিদিরই অভিযান চলানো হচ্ছে, তানোরকে মাদক মুক্ত করতে সকলকে এগিয়ে আসতে হবে।

এঘটনায় তানোর থানার এসআই আনোয়ার হোসেন বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তানোর থানার এসআই মনিরুল ইসলাম বলেন, শুক্রবার গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

তিনি বলেন গ্রেপ্তারকৃতদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হলে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করা সম্ভব হবে। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.