ডিপ্লোমা প্রকৌশলীগণ দেশের শিল্প ও অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখছে

 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর টুলটুলিপাড়ায় আইডিইবি ভবনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ডিপ্লোমা প্রকৌশলীগণ দেশের শিল্প ও অর্থনৈতিক উন্নয়নে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন। আজকে বাংলাদেশের প্রতিটি ক্ষেত্রে এই প্রকৌশলীগণ অবদান রেখে চলেছে।

ডিপ্লোমা প্রকৌশলীগণের দেশ প্রেমের পরিশ্রম বাংলাদেশকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি এনে দিয়েছে।

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) রাজশাহী জেলা শাখার আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

তিনি আরো বলেন গ্রামীণ অবকাঠামো থেকে শুরু করে সমুদ্র ও আকাশেও ডিপ্লোমা প্রকৌশলীগণ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের এমন কোন উন্নয়ন নেই যে, যেখানে ডিপ্লোমা প্রকৌশলীগণ কাজ করছেন না। আপনাদের হাতের ছোঁয়াসই দেশের সার্বিক অবকাঠামোই আজ দৃশ্যমান বাংলাদেশ।

রাজশাহী জেনিক শাখার আইডিইবি’র সভাপতি কবির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইডিইবি’র কেন্দ্রীয় কমিটির সভাপতি এ কে এম এ হামিদ, কেনিক সহসভাপতি আব্দুল গফুর, রাসিক কাউন্সিলর কামরুজ্জামান কামরু, আইডিইবি’র উপদেষ্টা মুক্তিযোদ্ধা নওশের আলী ও রাজশাহী জেলা ডিআরআরও আমিনুল হক।

জেনিক সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মাদিদ আহমেদ সানি, আব্দুল নোমান, ছাত্র বিষয়ক সম্পাদক মশিউর রহমান, দপ্তর ও চাকুরী বিষয়ক সম্পাদক ময়নুল হক, প্রচার সম্পাদক আবু বাশির ও আইডিইএক্স’র কো-চেয়ারম্যান তাজুল ইসলাম, কেন্দ্রীয় পিআইও কমিটির সভাপতি সালাউদ্দিন আল ওয়াদুদ ও প্রকৌশলী মুনসুর রহমান। উপস্থিত ছিলেন কেনিক ও জেনিক কমিটির সদস্যবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.