রাজশাহী ডিবি পুলিশের অভিযানে হেরোইন-সহ গ্রেফতার-২, মোটরসাইকেল উদ্ধার

রাজশাহী জেলা পুলিশ: আজ ১৪ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজার হতে সকাল ০৬:৪০ টায় দুইজন মাদক ব্যবসায়ীকে ১০২ গ্রাম হেরোইন এবং একটি কালো রংয়ের অঢ়ঢ়ধপযব জঞজ ১৬০পপ মডেলের মোটরসাইকেল-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।
গ্রেফতারকৃত দুই অভিযুক্তের নাম, মো: সাব্বির হোসেন (২২) এবং মো: আবু সাইদ (৪৫)। মো: সাব্বির হোসেন রাজশাহী জেলার চারঘাট থানার শলুয়া গ্রামের মোঃ রবিউল ইসলামের পুত্র এবং মো: আবু সাইদ একই জেলার একই থানার মাড়িয়া গ্রামের মৃত ইসরাফিল শাহের পুত্র।
ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র ইন্সপেক্টর (নিরস্ত্র) মুহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো: মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ ১৪ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. সকাল ০৬:০০ টায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর ট্রাফিক মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।
গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ ফতেপুরগামী পাকা রাস্তার ওপর ০২ (দুই) জন মাদকব্যবসায়ী একটি মোটরসাইকেল নিয়ে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রি করছিলো। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে ডিবি’র ইন্সপেক্টর (নিরস্ত্র) মুহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো: মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ সকাল ০৬:৩৫ টায় অভিযান পরিচালনা করে।
এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সকাল ০৬:৪০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: সাব্বির হোসেনের দেহ তল্লাশি করে তার পরিহিত জিন্স প্যান্টের ডান পকেটের মধ্য হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখ বন্ধ অবস্থায় বাদামি বর্ণের গুঁড়া পদার্থ অবৈধ মাদকদ্রব্য হেরোইন ৮২ গ্রাম এবং অপর অভিযুক্ত মো: আবু সাইদের দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির পিছনে কোমরে গোজানো অবস্থায় একটি সাদা স্বচ্ছ পলিথিনে হেরোইন ২০ গ্রাম-সহ তাদেরকে গ্রেফতার করে।
এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মো: সাব্বির হোসেন এবং মো: আবু সাইদের বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।
সংবাদ প্রেরক মো. রফিকুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.