রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে ত্রান পাওয়ার আশায় হাজার হাজার নারী পুরুষের ভিড়

নিজস্ব প্রতিবেদক:  আজ রবিবার (০৫/০৪/২০২০) সকাল অনুমান ১০.৩০ ঘটিকায় শহীদ মিনার পার হয়ে জেলা প্রশাসকের মূল গেট দিয়ে প্রবেশের সময় দুর থেকে ই দেখা যায় এদিক সেদিক ছড়িয়ে ছিটিয়ে কয়েক শতাধিক নারী পুরুষের ভিড়।
কৌতূহল বশত কাছে গিয়ে দেখা ত্রাণ সামগ্রী পাওয়ার আশায় সকলে একটি সাদা কাগজে নাম ঠিকানা ফোন নং দিয়ে ত্রাণের জন্য আবেদন করছেন।
বেশ কিছু নারী পুরুষকে জিজ্ঞাসা করা হয় জেলা প্রশাসক ত্রাণ সামগ্রী বিতরণ করবেন এটা আপনাদেরকে বললো। তখন তারা বলে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর বলেছে।
এরপর বিষয়টি কি তা জানার জন্য জেলা প্রশাসকের কার্যালয়ে গেলে সেখানেও একই অবস্থা দেখা যায় অনেক মানুষের জটলা।
যেখানে সামাজিক দূরত্ব বজায় রাখার কোন বালায় নাই এদিক সেদিক মিলিয়ে প্রায় হাজার খানেক নারী পুরুষ । যাদের বেশীর ভাগের বাড়ী ৪ নং ওয়ার্ডে এবং তাদের মুখ থেকেই শোনা যায় ৪নং ওয়ার্ডে ত্রাণ বিতরণ নিয়ে ব্যাপক অনিয়ম, স্বজনপ্রীতির কথা।
জেলা প্রশাসক তখন মিটিং করছেন সাংবাদিকদের সাথে। একটি পিয়ন হ্যান্ড মাইক দিয়ে সকলকে চলে যেতে বললেও কে শোনে কার কথা ভিড় আরও বাড়তে থাকে।
অতঃপর গতকাল জেলা প্রশাসক রাজশাহী যে হট লাইন দিয়ে ঘোষণা দিয়ে বলেছে কল করলে ২০ মিনিটের মধ্যে ত্রাণ পৌঁছে যাবে যারা ত্রাণ পাননি তাদের বাসায়, বিষয়টি নিশ্চিত বা কতটুকু সত্য তা যাচাইয়ের জন্য উক্ত হট লাইন একাধিকবার ফোন করলেও কেউ রিসিভ করেনি। একপর্যায়ে নম্বরটি বন্ধ পাওয়া যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.