রাজশাহী জেলা পুলিশের মাসিক কল্যাণ-অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

রাজশাহী জেলা পুলিশ: আজ ২৩-০২-২০২১ সকাল ১০.০০ টায় পুলিশ লাইন্সে রাজশাহী জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পুলিশের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)।
এ সময় রাজশাহী জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ এবং ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।
কল্যাণ সভায় উপস্থিত ফোর্সদের জন্য স্বাস্থ্যসেবা সুবিধা, লজিস্টিক সাপোর্ট ও অবকাঠামো উন্নয়ন বৃদ্ধিকরণসহ কল্যাণকর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।
সম্প্রতি নায়েক হতে এএসআই (সশস্ত্র) পদে পদোন্নতিপ্রাপ্ত ছয়জন পুলিশ সদস্যকে র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন পুলিশ সুপার। এ সময় তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এরপর বেলা ১২.০০ টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। প্রত্যাশিত সেবা গ্রহণের ক্ষেত্রে কেউ যাতে হয়রানির শিকার না হয় সে বিষয়টির উপর বিশেষ গুরত্বারোপ করা হয়।
বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা ও জনবান্ধব পুলিশিং নিশ্চিত করার নির্দেশনা প্রদান করা হয়। সকলকে দেশপ্রেম, পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সাথে নিজ নিজ কর্তব্য পালনের মাধ্যমে সাধারণ জনগণের আস্থা অর্জনের বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়।
বিভিন্ন ক্যাটাগরিতে কাজের ক্ষেত্রে সাফল্যের জন্য কয়েকজনকে পুরস্কৃত করা হয়।
সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার(সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.