রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক-১৬ জন ও মাদকদ্রব্য উদ্ধার

রাজশাহী জেলা পুলিশ: গত ২৪ ঘন্টায় (২১-০৫-২০২৩ খ্রিঃ) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৬ জনকে আটক করা হয়েছে।
রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০২ জন, তানোর থানা ০৪ জন, মোহনপুর থানা ০১ জন, বাগমারা থানা ০১ জন, দুর্গাপুর থানা ০১ জন, বাঘা থানা ০৩ জন ও ডিবি পুলিশ ০৪ জনকে আটক করে।
যার মধ্যে ০১ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১১ জনকে মাদকদ্রব্যসহ ০৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।
গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং মোঃ এবাদুল হক(২৬) কে ২০গ্রাম হেরোইনসহ আটক করে। তানোর থানা পুলিশ ১নং লক্ষন মুর্মু(৪৮) কে ৩০লিটার চোলাইমদ, ২নং মোঃ আরিফ কবিরাজ(২৬) কে ১০পিচ ইয়াবা, ৩নং মোঃ বাবুল আক্তার(৩০) ও ৪নং মোঃ সুলতান আলী(২৬) কে ০৫গ্রাম হেরোইনসহ আটক করে।
মোহনপুর থানা পুলিশ ১নং মোঃ শিমুল ইসলাম(৩২) কে ১২গ্রাম হেরোইনসহ আটক করে। দুর্গাপুর থানা পুলিশ ১নং মোঃ সাজেদুর রহমান বন্দুক(২১) কে ৫০গ্রাম গাঁজাসহ আটক করে।
ডিবি পুলিশ রাজশাহী কর্তৃক বাঘা থানা এলাকা হতে ১নং মোঃ আবু জাহিদ হোসেন(২৩), ২নং মোঃ আফজাল হোসেন বাহাদুর(৩৭) ও ৩নং মোঃ মনিরুল ইসলাম(২৪) কে ৫০গ্রাম হেরোইন ও ০৬বোতল ফেন্সিডিল এবং গোদাগাড়ী থানা এলাকা হতে ৪নং মোঃ মাসুদ রানা(৩৮) কে ০২কেজি গাঁজাসহ আটক করে।
আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.