রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তি: ভারতের রোহান আগরওয়াল রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল আগত অতিথিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।
রোহান আগরওয়াল প্লাস্টিকের এবং তার বিপজ্জনক প্রভাব সম্পর্কে সচেতনতা সৃষ্টি করা এবং বৈচিত্রের ঐক্যের একটি বার্তা প্রকাশ করার প্রত্যয়ে নিয়ে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল এর সাথে বিস্তারিত আলোচনা করেন।
এসময় উপস্থিত ছিলেন সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন তাহেরপুর পৌর মেয়র আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাগমারা উপজেলার সাবেক চেয়ারম্যান জাকিরুল ইসলাম সেন্টু, জেলা পরিষদের সদস্য সাজেদা বেগম ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকতা রেজা হাসান।
উল্লেখ্য, প্লাস্টিকের এবং তার বিপজ্জনক প্রভাব সম্পর্কে সচেতনতা সৃষ্টি করা এবং বৈচিত্রের ঐক্যের একটি বার্তা প্রকাশ করার প্রত্যয়ে বিশ্বের ১৫টি দেশে যেতে চান রোহান আগরওয়াল। ভারতের ২৭টি রাজ্য ঘুরে তিনি এসেছেন বাংলাদেশে। প্রায় ১৫ হাজার কিলোমিটার পথ পায়ে হেঁটে ভারতীয় যুবক রোহান আগরওয়াল বাংলাদেশে আসেন।
বার্তা প্রেরক কবীর তুহিন, জনসংযোগ দপ্তর, রাজশাহী জেলা পরিষদ, রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.