রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত


প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকালে রাজশাহী জেলা পরিষদের সভা কক্ষে এ মাসিক সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। সভায় মোট ৪টি আলোচ্য বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়। এর ভিতর উল্লেখযোগ্য রাজশাহী জেলা পরিষদের নিজেস্ব জমিতে ৪তলা বিশিষ্ট প্রায় ১৬ কোটি টাকা ব্যয়ে নতুন ভবনের উদ্বোধন নিয়ে উপস্থিত সকল সদস্যদের সাথে বিস্তারিত আলোচনা করা হয়।
সভায় জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, আমার মেয়াদকালে জেলা পরিষদের যে ভবনটি নির্মাণ হয়েছে সেটা আমার একার কৃতিত্ব নয়। এই ভবণ নির্মাণে পরিষদের সকল সদস্যদের সহায়তা না থাকলে আমার পক্ষে এত বড় একটি কাজ করা সম্ভব হতো না। তাই আমি মনে করি, নতুন ভবন নির্মাণে সকল সদস্যদের সমান অবদান রয়েছে। সদস্যরা সব সময় আমার পাশে থেকে আমাকে সাহায্য করেছেন। তাদের অবদানের কথা আমি কোনদিন ভূলবো না,আমি সদস্যদের প্রতি কৃতজ্ঞ।
সভায় অর্থবছরের এডিপি বরাদ্দ ও কোভিড-১৯ মোকাবেলার জন্য বিশেষ বরাদ্দ নিয়ে বিস্তারিত আলোচনা করেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসান।
মাসিক সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের সাধারণ সদস্য-৬ ও প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা সহ পরিষদের সকল সদস্য। এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী প্রকৌশলী মাসুদ-ই- মোহাম্মদ ও প্রধান হিসাবরক্ষক আব্দুল মান্নান সহ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.