রাজশাহী জেলার রোভারের তৃতীয় নির্বাহী কমিটির সভা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলার রোভারের তৃতীয় নির্বাহী কমিটির সভা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেল সারে ৩ টায় রাজশাহী জেলা পরিষদে সভা কক্ষে এই আলোচনা সভা আনুষ্ঠিত হয়েছে। 
সভায় বাংলাদেশ স্কাউট রাজশাহী জেলার রোভারের ২০২২ ২৩ অর্থবছরের হিসাব প্রদান করা হয়। এছাড়াও সকল শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রাপ্ত চাঁদা, অনুদানের হিসাব প্রদান করা হয়।
এছাড়াও রাজশাহী জেলার রোভার স্কাউটের কোন নির্দিষ্ট ভবন নেই খুব দ্রুত যেন ভবনটি নির্মাণ করা হয় এই বিষয়টি জেলা প্রশাসকের কাছে আবেদন রাখা হয়। পরে রাজশাহী জেলার রোভারের সদস্যদের সাথে সকল বিষয় বিস্তারিত আলোচনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও কমিশনার রাজশাহী মেট্রো স্কাউটস জয়া মারীয়া পেরেরা, রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ রাজশাহী জেলার রোভারের সহ-সভাপতি  প্রকৌশলী মুহম্মদ আব্দুর রশিদ মল্লিক, রাজশাহী মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ ওমর ফারুক, রাজশাহী কলেজ ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক ও রাজশাহী জেলার রোভারের কোষাধক্ষ তরিকুল ইসলাম আনসারীসহ রাজশাহী জেলা রোভার সদস্যরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভার শেষে বাংলাদেশ স্কাউটস,রাজশাহী জেলা রোভার সিনিয়র রোভার মেট প্রতিনিধি হিসেবে আব্দুল্লাহ আল মাসুদ, আতিয়া সানজিদা তনিকাকে সবার সম্মতিক্রমে পদোন্নতি দেওয়া হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি সুজন হোসেনরাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.