রাজশাহী চেম্বার অব কমার্স ভবনের ৭ম তলায় অগ্নিকাণ্ড

নিজস্ব প্রতিবেদক: শিক্ষা নগরী রাজশাহীর সাহেব বাজার ও নিউ মার্কেটের মাঝামাঝি পজিশনে রাজশাহী চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ভবন। উক্ত ভবনের সপ্তম তলায় আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

আজ শনিবার (২৯ ফেব্রুয়ারী) সকাল ৯টার দিকে এই ভবনটিতে আগুন লাগে। আগুন লাগার সাথে সাথে খবর পেয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে রাজশাহী ফায়ার সার্ভিসের কর্মীরা।

ফলে ব্যাপক ক্ষয়ক্ষতির হাত থেকে ভবনটি রক্ষা পায় বলে জানান প্রত্যক্ষদর্শী লোকজন। নাম প্রকাশে অনিচ্ছুক উক্ত মোড়ে অবস্থিত একজন পান সিগারেটের দোকানদার জানান, কিছুদিন পূর্বেই পার্শ্বে রানিবাজার মোবাইলের দোকানে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। আবার চেম্বার অব কমার্স ভবনে আগুন।বিষয়টি ভালভাবে তদন্ত করা উচিৎ।

বৈদ্যুতিক শর্ট সার্কিট এর অজুহাত দিয়ে সমস্ত অগ্নিকাণ্ডের ঘটনা ধামাচাপা পড়ে যায়।এর পিছনে কোন নাশকতা মূলক কর্মকাণ্ড আছে কি না তা জানার জন্য তদন্তকারী সংস্থার নিকট আবেদন জানান।

রাজশাহী দমকল বাহিনীর উপ-সহকারী পরিচালক জাকির হোসন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে তদন্ত করার আগে কোন কিছুই বলতে রাজি হননি ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ । এছাড়া ক্ষয়ক্ষতির পরিমানও এখন বলা যাচ্ছে না বলে জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.