রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় নিহত ৬

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার দুর্ঘটনার কবলে পড়লে শিশু ও নারীসহ ৬জন নিহত এবং ২ জন গুরুতর আহত হয়েছেন।

আজ শনিবার (২৯ ফেব্রুয়ারী) দুপুর ১২টার দিকে প্রাইভেটকারটি রাজশাহী থেকে গোদাগাড়ীতে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন:  গোদাগাড়ীর কেল্লাবারইপাড়া এলাকার রমজান আলীর স্ত্রী আছিয়া বেগম (৩৫), রাজশাহীর মুন্নাফের মোড় এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে আক্কাস আলী (৪০), মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান (৩৫), অজ্ঞাত নারী (২২)। এছাড়া ১০ বছরের এক শিশু এবং এক বছরের একটি শিশুর নাম পাওয়া যায়নি।

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নিহতরা আজ শনিবার দুপুরে প্রাইভেটকারটি রাজশাহী থেকে ছেড়ে গোদাগাড়ীর একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথে গোদাগাড়ীর কাজীপুর এসে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। গুরুতর আহত এক শিশুসহ আরও ৫জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে এসে এক নারী ও দুই শিশু মারা যায়। তাদের পরিচয় এখনো জানা যায়নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.