রাজশাহী ও নাটোরে বিএসটিআই’র ভ্রাম্যমান আদালতে জরিমানা

প্রেস বিজ্ঞপ্তি: গত ০৩-০৪-২০২২খ্রিঃ এবং ০৪-০৪-২০২২খ্রিঃ তারিখে বিএসটিআই বিভাগীয় অফিস, রাজশাহী এবং রাজশাহী জেলা প্রশাসনের সমন্বয়ে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় পৃথক পৃথক দুইটি ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।
উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮’ অনুযায়ী ওজনে কম প্রদানের দায়ে উজ্জল ফল ভান্ডার, সাহেব বাজার কে ১০০০/-  খেজুর মহল কে ১০০০/- বিশাল কনফেকশনারী কে ২০০০/- এবং মিকা সুইটস এন্ড ডিপার্টমেন্টাল স্টোর, হড়গ্রাম বাজার কে ১০০০/- টাকা জরিমানা করা হয়।
রাজশাহী জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ ইশতিয়াক হোসেন এবং জনাব মোঃ শামসুল ইসলাম এর নেতৃত্বে এবং প্রকিসিউটর হিসেবে দায়িত্ব পালন করেন বিএসটিআই’র জনাব মোঃ শরীফ হোসেন, ফিল্ড অফিসার (সিএম) এবং মোঃ আবুল কায়েম, পরিদর্শক (মেট্রোলজি) এবং জনাব মোঃ রফিক আজদ, পরিদর্শক (মেট্রোলজি)।
এছাড়াও অদ্য ০৫-০৪-২০২২খ্রিঃ তারিখে নাটোর জেলার বিভিন্ন এলাকায় একটি ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮’ অনুযায়ী ওজনে কম প্রদানের দায়ে মোঃ মতিন এর মাংসের দোকান, কবরস্থান মার্কেট কে ১,০০০/-  মোঃ কালাম, মাছের দোকান কে ২০০/- ; কামাল এর মাছের দোকান কে ২০০/- এবং মায়ের দোয়া মাংসের দোকান কে ১,০০০/- টাকাসহ সর্বমোট ২,৪০০/- জরিমান করা হয়। নাটোর জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আব্দুল মালেক এর নেতৃত্বে এবং প্রকিসিউটর হিসেবে দায়িত্ব পালন করেন বিএসটিআই’র জনাব মোঃ আবুল কায়েম, পরিদর্শক (মেট্রোলজি)।
জনস্বার্থে বিএসটিআই’র এরূপ অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক স্বাক্ষরিত/-(ইঞ্জিঃ মোঃ সেলিম রেজা), পরিচালক, বিএসটিআই, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.