রাজশাহীর শাহমখদুম থানার উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচি পালন

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্য রাজশাহী মহানগর বিএনপি’র আওতাধীন শাহমখদুম থানা বিএনপির উদ্যোগে সকাল ৬.৩০ মিনিটে থানা বি এন পির দলীয় কার্যালয় পতাকা উত্তোলন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহমখদুম থানা বিএনপির সভাপতি, সাবেক কাউন্সিলর জনাব মনিরুজ্জামান শরিফ মনির, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল জাতীয় নির্বাহী কমিটির সহ ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক এবং রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক জনাব অ্যাডভোকেট শফিকুল হক মিলন।

পতাকা উত্তোলন অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল শাহ মখদুম থানা বিএনপির সাধারণ সম্পাদক জনাব আব্দুল মতিন এছাড়া অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও শ্রমিকদলের সকল পর্যায়ের নেতাকর্মী  উপস্থিত ছিলেন।

পতাকা উত্তোলন শেষে বাংলাদেশের মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে সাবেক প্রধানমন্ত্রী,বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি সহ বিগত আন্দোলন সংগ্রামে যারা পঙ্গুত্ব বরণ করেছেন, নির্যাতিত হয়েছেন, শহীদ হয়েছেন তাদের সবার জন্য দোয়া করা হয়।

বার্তা প্রেরক: নাজমুল হক ডিকেন, দপ্তর সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.