রাজশাহীর বাঘায় পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার!

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘায় পুকুর থেকে জুয়েল (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে বাঘা থানা পুলিশ। আজ বুধবার সকাল ৮ টার সময় বাউসা ইউনিয়ন হরিনা বিনিময় পাড়া এলাকার একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে চারঘাট উপজেলার পান্নাপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে।
পুলিশ জানায়, আজ বুধবার সকালে উপজেলার বাউসা ইউনিয়নের হরিনা বিনিময় পারা এলাকার আলাউদ্দিনের পুকুর ধারে পাকা রাস্তার উপর একটি মোটরসাইকেল পড়ে থাকতে দেখে স্থানীয় কয়েকজন। তারা বিষয়টি বাঘা থানা পুলিশকে অবগত করে। খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হয়ে বাঘা ফায়ার সার্ভিস অফিসের ডুবুরি দলের সহায়তায় পুকুর থেকে লাশ উদ্ধার করে। উদ্ধারের পর মানি ব্যাগে থাকা পরিচয় পত্রের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হয়।
এ সময় সেখান থেকে নাটোর-হ: ১১-১৮২৩ নম্বরের একটি ফ্রিডম ১০০ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
পুলিশের প্রাথমিক ধারণা, রাতের কোন এক সময়ে চলন্ত অবস্থায় আম গাছের সাথে ধাক্কা খেয়ে জুয়েল মোটরসাইকেল থেকে পুকুরের পানিতে পড়ে যায় এবং পানিতে ডুবে মারা যায়। সে কবিরাজি করত বলে গ্রামবাসি জানায়।
এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বিটিসি নিউজকে বলেন, পুকুর থেকে এক যুবকের  লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে বিষয়টি খতিয়ে দেখছে। পর্যবেক্ষণ শেষে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া  হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.