রাজশাহীর বাগমারায় বিএসটিআই’র মোবাইল কোর্ট পরিচালনা, মামলা সহ জরিমানা

প্রেস বিজ্ঞপ্তি: অদ্য ০৫-০৩-২০২৪ খ্রিঃ তারিখে উপজেলা প্রশাসন বাগমারা, রাজশাহী ও বিএসটিআই বিভাগীয় অফিস রাজশাহীর যৌথ উদ্যোগে বাগমারা উপজেলার বিভিন্ন এলাকায় একটি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
উক্ত অভিযান পরিচালনাকালে শিমুল এন্ড সিহাব ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরী, হাটগাঙ্গোপাড়া বাজার, বাগমারা, রাজশাহী প্রতিষ্ঠানটির উৎপাদিত বিস্কুট ও ব্রেড পণ্যের অনুকূলে বিএসটিআইয়ের সিএম লাইসেন্স গ্রহন ব্যতিরেকে মান চিহ্ন ব্যবহার করে উল্লিখিত পণ্য উৎপাদন, বিক্রয় ও বিতরণ করায় বিএসটিআই আইন-২০১৮ এর ১৫(১)/২৭ ধারা অনুযায়ী ২৫,০০০.০০ (পঁচিশ হাজার মাত্র) টাকা জরিমানা আদায় করা হয়।
একই অভিযানে তমা বেকারি, মচমইল বাজার, বাগমারা প্রতিষ্ঠানটিকে তাদের কেক পণ্যের অনুকূলে বিএসটিআইয়ের সিএম লাইসেন্স আগামী ১৫ (দিনের) মধ্যে প্রক্রিয়াকরণের নির্দেশনাও দিয়েছেন বিজ্ঞ আদালত।
বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব সুমন চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি), বাগমারা, রাজশাহী এর নেতৃত্বে উল্লেখিত অভিযান পরিচালনা করা হয়।
প্রসিকিউটর হিসেবে আদালতকে সহযোগিতা করেন বিএসটিআই বিভাগীয় অফিস, রাজশাহী এর কর্মকর্তা জনাব এ.এফ.এম হাসিবুল হাসান, ফিল্ড অফিসার (সিএম) জনস্বার্থে বিএসটিআই এর অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক স্বাক্ষরিত/-(ইঞ্জিঃ মোঃ সাইফুল ইসলাম), উপ-পরিচালক (সিএম) ও অফিস প্রধান, বিএসটিআই বিভাগীয় অফিস, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.