রাজশাহীর পুঠিয়ায় কার ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে নিহত-১

বিশেষ প্রতিনিধি: পুঠিয়ায় কার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হিমু (৩২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত হিমু নাটোর সদর উপজেলার লাল বাজার এলাকার বিপ্লবের ছেলে।
এসময় মোটরসাইকেলে থাকা নিহত হিমুর স্ত্রী রাবু (২৫) গুরুতর জখম হয়। গতকাল সোমবার (১৭ মে) সন্ধ্যা ৬টা ৫০ মিনিটের দিকে এই দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, নাটোর থেকে মোটরসাইকেল যোগে রাজশাহী যাওয়ার পথে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের ঝলমলিয়া ইক্ষুক্রয় কেন্দ্রের কাছে বিপরীতগামী একটি কারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
এসময় মোটরসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়ে মটোরসাইকেল আরোহী হিমু ঘটনাস্থলে নিহত হয়। ওই সময় মোটরসাইকেলে অপর আরোহী নিহত হিমুর স্ত্রী রাবু গুরুতর জখম হয়। ভাগ্যক্রমে তাদের চার বছরের শিশু সন্তান রিয়া অক্ষত থাকে। খবর পেয়ে পুঠিয়া ফায়ারসার্ভিস কর্মীরা রাবু ও রিয়াকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
পরে সঙ্গাহীন অবস্থায় রাবুকে রামেক হাসপাতে প্রেরণ করা হয়। দুর্ঘটনরা সময় কারটি পালিয়ে যেতে সক্ষম হয়।
এ ব্যাপারে পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ লুৎফর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ঘটনা স্থল থেকে মোটর সাইকেলেটি উদ্ধার করা হয়েছে। এই বিষয়ে থানায় দেশের প্রচলিত আইনে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.