রাজশাহীর পদ্মায় বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে ছুরিকাঘাতে যুবক আহত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর পদ্মায় বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে এক যুবক ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। তার নাম আহসান আলী (২৫)। এ সময় তিন জন ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা।
আজ রবিবার (২৮ ফেব্রুয়ারী) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। আহত ওই যুবক এবং তিন জন ছিনতাইকারীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক তিন ছিনতাইকারী হলেন: নগরীর কয়ের দাঁড়া এলাকার রাসেল রানা (১৯), নামিদ মোস্তফা (১৯) ও আলিম ইসলাম (২৫)।

নগরীর বোয়ালিয়া থানার (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আহসান নামের ওই যুবক তার বান্ধবীকে নিয়ে শাহ মখদুম মাজারের নিচে পদ্মায় নামে ঘুরতে। এ সময় তিন ছিনতাইকারী আহসান ও তার বান্ধবীকে ঘিরে ফেলে। তারা আহসানের কাছে প্রথমে ৪০০ টাকা দাবী করে। এরপর আহসান ভয়ে ১০০ টাকা দেয়। কিন্তু ছিনতাইকারীরা যা আছে বের করতে বললে আহসান এর প্রতিবাদ করে।

এতে ক্ষিপ্ত হয়ে ছিনতাইকারীরা আহসানকে ছুরিকাঘাত করে। এ সময় তার চিৎকার শুনে স্থানীয়রা তিন ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দেয়। এতে তারা গুরুতর আহত হয়েছে। তবে ছুরিকাঘাতে আহত আহসানের অবস্থা আশঙ্কাজনক।

ওসি আরো জানান, ছিনতাইকারী আহসানের বান্ধবীর কাছ থেকে গলার সোনার একটি চেইনও ছিনতাই করে নেয়। পরে স্থানীয়রা সেই চেইনটি উদ্ধার করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.