রাজশাহীর তানোরে বিভিন্ন পেশার অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ 

বিশেষ প্রতিনিধি: করোনার প্রাদুর্ভাবে রাজশাহীর তানোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বিভিন্ন পেশাজীবীদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (১৫মে) ২০২০ ইং বেলা ১১টার দিকে উপজেলা শহীদ মিনার চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে যথাক্রমে, চাল, ডাল, তেল, লবণ ও আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো।

সেই সময় তানোর উপজেলা শিল্পকলা একাডেমী, উপজেলা কিশোর-কিশোরী ক্লাব, তানোর সাহিত্য পরিষদ ও কর্মহীন হয়ে পড়া অসচ্ছল বিভিন্ন পেশাজীবীদের মাঝে প্রধানমন্ত্রী দেওয়া এই উপহার সামগ্রী গুলো বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রী দেওয়া এই উপহার সামগ্রী বিতরণ কালে নিরাপদ দূরত্ব বজায় রেখে তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো বলেন, মহামারী করোনা পরিস্থিতি মোকাবিলায় প্রথম থেকেই মাননীয় প্রধানমন্ত্রীর সঠিক দিক নির্দেশনা অনুযায়ী জনসচেতনতাসহ বিভিন্ন প্রতিরোধ মূলক ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে।

পাশাপাশি দেশজুড়ে কর্মহীন হয়ে পড়া অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার’ই ধারাবাহিকতায় করোনার শুরু থেকে তানোর উপজেলার বিভিন্ন পেশাজীবীদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করা হচ্ছে। মহামরী করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলেও বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান ইউএনও।

এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা কৃষি কর্মকর্তা শামিমুল ইসলাম, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর ফেরদৌস জামান, উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অসীম কুমার সরকারসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন ব্যাক্তিবর্গ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.