রাজশাহীর তানোরে পূজা উদযাপন কমিটির সাথে থানা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি:  হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহীর তানোর পূজা উদযাপন কমিটির সাথে নিরাপত্তা ও আইনশৃংখলা বিষয়ে থানা পুলিশের উদ্যোগে মতবিনিময় সভা তানোর থানা ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

আজ বুধবার (২৫শে সেপ্টেম্বর, ২০১৯ইং) সকাল সাড়ে ১০টার দিকে থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় পুলিশ প্রশাসনের মধ্যে উপস্থিত ছিলেন থানার তদন্ত (ওসি) রাকিবুল হাসান।

পূজা কমিটির পক্ষে বক্তব্য রাখেন, তানোর উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি শ্রী. সুনিল চন্দ্র,  সাধারণ সম্পাদক শ্রী. শ্যামল কুমার দত্ত, তানোর উপজেলা হিন্দু, বোদ্ধ, খৃষ্টান ঐক্য পরিশোধের সভাপতি মুকুল কুমার ঘোষ, সাধারণ সম্পাদক দেবানন্দ বর্মনসহ অন্যান্যরা। সভায় তানোর উপজেলার বিভিন্ন মন্দিরের সভাপতি, সাধারণ সম্পাদকসহ পুজা উদযাপন কমিটির বিভিন্ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভায় সভাপতির বক্তব্যে থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন, তানোর উপজেলার ছোট বড় ৬০টি মন্দিরে শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা সম্পন্ন করতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে।

পূজায় কোন ধরণের বিশৃংখলা সহ্য করা হবে না জানিয়ে তিনি প্রত্যেক মন্দিরের স্বেচ্ছাসেবকদের ওপরে গুরুত্বারোপ করেন। পাশাপাশি আজান ও নামাজের সময় গানবাজনা এবং অতিরিক্ত শব্দ দূষণ যেন না হয় সে বিষয়ে তিনি পুজা উদযাপন কমিটির বিভিন্ন নেতৃবৃন্দদের অনুরোধ জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.