রাজশাহীর তানোরে ওসির উদ্যোগে বিট পুলিশিং অফিস উদ্বোধন-কমিটি গঠন ও চারা গাছ বিতরণ

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোরে ওসির উদ্যোগে সামাজিক দূরত্ব বজায়ের মাধ্যমে বিট পুলিশিং অফিস উদ্বোধন ও কমিটি গঠন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৩ জুলই) ২০২০ ইং দুপুর সাড়ে ১২টার দিকে তানোর পৌর কার্যালয়ের কনফারেন্স রুমে বিট পুলিশিং কাযার্লয়-১ এর অফিস উদ্বোধন করা হয়। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল মো. আব্দুর রাজ্জাক খাঁন।

এতে সভাপতিত্ব করেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাকিবুল হাসান। সার্বিক সহায়তায় ছিলেন বিট অফিসার এসআই মো. খন্দকার লুৎফর রহমান, সহকারী বিট অফিসার এএসআই মো. ইউনুছ আলী মোল্লা, সহকারী আরেক বিট অফিসার এএসআই মো. আতিকুর রহমান ও পৌর পরিষদের কাউন্সিলর গণেরা।

এর আগে গত মঙ্গলবার (২১ জুলাই)  দুপুরে জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ, অতিরিক্তি পুলিশ সুপার মো. মাহমুদুল হাসান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল মো. আব্দুর রাজ্জাক খাঁনের নির্দেশনায় উপজেলার তালন্দ ইউনিয়ন পরিষদ কার্যালয়ের একটি কক্ষে বিট পুলিশিং কাযার্লয়-৭ এর অফিস উদ্বোধন করা হয়।

উক্ত উদ্বোধন ও কমিটি গঠন সভায় সভাপতিত্ব করেন, তানোর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) মো. রাকিবুল হাসান  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, বিশেষ অতিথি ছিলেন, ইনস্পেক্টর (তদন্ত) মো. আনোয়ার হোসেন। এই সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সুধী সমাজের নেত্রীবৃন্দুরা উপস্থিত থেকে কমিটি গঠন প্রক্রিয়াকে স্বাগত জানিয়েছেন।

এর পূর্বে মুজিববর্ষ উপলক্ষে ৩টি করে গাছ লাগান’-এই শ্লোগানকে সামনে রেখে থানায় আগত আইনি সেবা গ্রহণকারীদের মাঝে ১টি করে বনজ, ফলজ ও ঔষুধী গাছের চারা বিতরণ করা হয়। তানোর থানা চত্বরে এই চারা বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন অফিসার ইনচার্জ ওসি রাকিবুল হাসান। এ ছাড়াও চারা বিতরণ কর্মসূচীর উদ্বোধন কালে তানোর বাসীকে মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধ সরকার কর্তৃক ঘোষিত নিয়ম কানুন মেনে চলারও আহ্বান জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.