রাজশাহীর তানোরে আ.লীগ প্রার্থী ওমর ফারুকের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক: নৌকার বিজয় নিশ্চিত করতে  রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) সংসদীয় আসনের তানোর উপজেলায় গণসংযোগ করেছেন মহাজোট মনোনীত প্রার্থী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে তানোর উপজেলার চান্দুড়িয়া ইউনিয়নের হাড়দহ গ্রাম থেকে এই  নির্বাচনী গণসংযোগ শুরু করা হয়।এসময় চান্দুড়িয়া ইউনিয়নের রাতুল,এখতার পুর ও কাঁঠালতলা গ্রামসহ আরও বিভিন্ন এলাকায় প্রচারণা চালানো হয়।

এসময় সাংসদ গ্রামের বিভিন্ন মোড়ে মোড়ে সাধারণ জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। উন্নয়নের চিত্র তুলে ধরে সবার হাতে হাতে নৌকা প্রতিকের পোস্টার তুলে দিয়ে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

গণসংযোগকালে  পথসভায় দুইবারের নির্বাচিত এই সংসদ সদস্য বলেন, বিজয়ের এই মাসে আরও একটি বিজয় ছিনিয়ে আনতে চাই। উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার বিকল্প নাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় গেলে প্রত্যেকটা ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছাবে। প্রত্যেকটা ঘর হবে আলোকিত।

ওমর ফারুক চৌধুরী আরও বলেন, শেখ হাসিনা সরকার বিনামূল্যে ছেলেমেয়েদের বই দিচ্ছে। এছাড়াও পড়ালেখার মূল্যায়ন করে বৃত্তি দিচ্ছে।

গণসংযোগে অন্যান্যদের মাঝে আরও অংশগ্রহণ করেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, জেলা যুবলীগের সহ-সাংগঠনিক সম্পাদক সেলিম জাহাঙ্গীর, স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক শরিফ তুহিন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুজিবর রহমানস  বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

উল্লেখ্য, আসনটিতে সাংসদ সদস্য ফারুক চৌধুরী টানা তৃতীয়বারের মতো এমপি আঃলীগ মনোনীত প্রার্থী হয়েছেন। একই আসনে তার প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ও  বিএনপি প্রার্থী ব্যারিস্টার আমিনুল হক। জয় নিশ্চিত করতে ভোটারদের কাছে ছুটে বেড়াচ্ছেন উভয়দলের প্রার্থী ও তাদের সমর্থকরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.