রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ১০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার-৩

রাজশাহী জেলা পুলিশ:: রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন শ্রীমন্তপুর গ্রাম হতে রাত ০৯:৫০ টায় তিনজন মাদককারবারিকে ১০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।
গ্রেফতারকৃত অভিযুক্তদের নাম যথাক্রমে ১। মো: আরিয়ান (১৯), ২। মো: মিজানুর রহমান মমিন (১৯) ও ৩। মো: ওসমান গণি। মো: আরিয়ান রাজশাহী জেলার গোদাগাড়ী থানার শীমন্তপুর গ্রামের মো: রফিকুল আলমের পুত্র। মো: মিজানুর রহমান মমিন একই জেলার একই থানার একই গ্রামের মো: আব্দুল পাভেলের পুত্র।
মো: ওসমান গণি একই জেলার একই থানার একই গ্রামের মো: শহিদুলের পুত্র।
ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: রেজাউল করিম ও ফোর্স-সহ গত ১৯ মার্চ ২০২৪ খ্রি. রাত ০৯:৩০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মহিষালবাড়ী গরুর হাট ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।
গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন শ্রীমন্তপুর সাকিনের উপজেলা পশু হাসপাতাল হতে ডাইংপাড়া গ্রামের পাকা রাস্তার উত্তর পাশ্বের গোদাগাড়ী পৌর মার্কেটের সামনে কাচা রাস্তার ওপর তিনজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো।
এমন সংবাদের ভিত্তিতে ওসি ডিবি, রাজশাহী মুহা: রুহুল আমিনের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো: রেজাউল করিম ও ফোর্স-সহ গতকাল ১৯ মার্চ ২০২৪ খ্রি. রাত ০৯:৪০ টায় অভিযান পরিচালনা করে।
এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাত ০৯:৫০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: আরিয়ানের দেহ তল্লাশি করে তার পরিহিত জিন্স প্যান্টের সামনের ডান পকেট হতে আসামির নিজ হাতে বাহির করে দেয়া মতে একটি সাদা স্বচ্ছ পলিথিনের প্যাকেটে মুখ বন্ধ অবস্থায় রক্ষিত বাদামি বর্ণের গুড়া পদার্থ অবৈধ মাদকদ্রব্য ১০০ গ্রাম হেরোইন-সহ তাদেরকে গ্রেফতার করে। হেরোইন উদ্ধারের এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।
সংবাদ প্রেরক মো. রফিকুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.