রাজশাহীর চারঘাটে ৫ ও ৬ বছরের দু’টি শিশু কন্যকে পর্যায়ক্রমে ধর্ষণ, থানায় মামলা

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর চারঘাট থানায় শিশু ধর্ষণ মামলা হয়েছে। গতকাল শনিবার (১৫ই আগষ্ট) দুপুরে চারঘাট উপজেলার গোপালপুর গ্রামে এই ঘৃণ্য ঘটনাটি ঘটে।
চারঘাট মডেল থানা সূত্রে জানা যায়, গতকাল শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলার গোপালপুর গ্রামের জনৈক ব্যক্তির শিশু কন্যা (৬) ও একই এলাকার জনৈক ব্যক্তির শিশু কন্যা (৫) প্রতিদিনের মতো পার্শ্ববর্তী বাড়ি মৃত আবুর বাড়ির আঙ্গিনায় খেলছিল। এসময় ঐবাড়িতে কেউ না থাকায়, একই এলাকার মৃত আবুর বখাটে ছেলে প্রান্তিক (১৫) তার নিজ শয়ন ঘরে টেলিভিশন দেখার নাম করে ডেকে নিয়ে দুই শিশু কন্যাকে পর্যায়ক্রমে ধর্ষণ করে।
ঘটনার পরে শিশুদের চিৎকার শুনে ভিকটিমের মা সোহানা আক্তার মিম এসে দুই শিশু কন্যাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান কার কর্তব্যরত ডাক্তার শিশু দুই’টিকে রামেক হাসপাতালে প্রেরণ করেন। পরে চারঘাট মডেল থানায় ধর্ষিতার পিতা সুজন আলী বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সমিত কুমার কুন্ডু বিষয়টির সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, থানায় একটি শিশু ধর্ষণ মামল হয়েছে এবং আসামীকে গ্রেফতার করার সর্বোচ্চ চেষ্টা ও অভিযান অব্যহত রয়েছে। এছাড়া ধর্ষিত দুই শিশু কন্যাকে রামেক হাসপাতালের ওয়ান-ষ্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)’তে পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.