রাজশাহীর চারঘাটে শয়ন কক্ষ থেকে হাত-পা ও মুখ বাধা নারীর মৃতদেহ উদ্ধার, বৃদ্ধ স্বামী আটক

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে নিজ শয়ন কক্ষ থেকে হাত-পা ও মুখ বাধা এক নারীর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। নিহত নারী উপজেলার অনুপমপুর গ্রামের বেল্লাল হোসেনের (৭৫) স্ত্রী রেহেনা বেগম (৬০) বলে জানা গেছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, প্রতিদিনের মতো বেল্লাল ও তার স্ত্রী রেহেনা বেগম সোমবার দিবাগত রাত্রিতে খাবার শেষে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যায়।
আজ মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) সকালে বেল্লাল চিৎকার দিয়ে বলে কে বা কাহারা আমার স্ত্রীকে মেরে ফেলেছে। তার চিৎকারে প্রতিবেশীরা দৌড়ে এসে তার শয়ন কক্ষে খাটের উপর মশারী টাঙ্গানো অবস্থায় হাত-পা ও মুখ বাধা অবস্থায় মরদেহটি পড়ে থাকতে দেখে।
সংবাদ পেয়ে মডেল থানা পুলিশ নিহত রেহেনার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরণ করে। এসময় বেল্লালের কথা বার্তায় সন্দেহ হলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। ইতোমধ্যে চারঘাট সার্কেল এর এএসপি নুরে আলম ঘটনাস্থলটি পরিদর্শন করেছেন।
এ বিষয়ে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সমিত কুমার কুন্ডু বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পরে নিশ্চিত হওয়া যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে। শয়ন কক্ষে হাত-পা ও মুখ বাধা অবস্থায় তার লাশ পাওয়া গেছে।
ওসি আরো বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করে। তবে কথা-বার্তায় সন্দেহ হওয়ায় ওই নারীর স্বামীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। প্রাথমিকভাবে এ ঘটনার সঙ্গে বেলাল হোসেনই জড়িত আছেন বলে ধারণা করা হচ্ছে।
বেলাল হোসেন এলাকায় একজন চিহিৃত ডাকাত হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। নিহত ওই নারী বেলাল হোসেনের চতুর্থ স্ত্রী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.